X

সাহাবউদ্দিন মেডিকেল কলেজের ৭ম ব্যাচের ছাত্রী ডাঃ ফারিয়া আর নেই

সাহাবউদ্দিন মেডিকেল কলজের ৭ম ব্যাচের ছাত্রী ডাঃ রাজিয়া সুলতানা ফারিয়া চলে গেছেন না ফেরার দেশে।

ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন

গতকাল ১৪ ই ডিসেম্বর ডাঃ ফারিয়ার ইন্টার্ন জীবনের  ছিল শেষ কর্ম দিবস। সকাল থেকেই তিনি ব্যাস্ত ছিলেন ইন্টার্নি শেষ দিনের অানুষ্ঠানিকতা  নিয়ে। এই সময় তিনি লিফটে করে উপরে উঠার সময় লিফটের ভেতর হৃদরোগে আক্রান্ত হয়ে অজ্ঞান হয়ে পড়ে যান। সাথে সাথে তাকে হাসপাতালের আইসিইউ বিভাগে নেওয়া হলেও তার শারীরিক অবস্থার উন্নতি না  হওয়ায়, উন্নত চিকিৎসার জন্য ইউনাইটেড হাসপাতালে  নেওয়া হয় ।

ইউনাইটেড হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান  তার Hypertrophic Cardio Myopathy, Mild Extracranial Hematoma due to fall from hight (Head Injury) & Mild Cerebral Oedema due to few tims of Cardio Respiratory Arrest.

এরপর দীর্ঘ ২০ ঘন্টা সিসিইউ এর লাইফ সাপোর্টে থাকার পর আজ দুপুর ১টায় মৃত্যূ নামক মহাসত্যের কাছে পরাজিত হয়ে মহান রবের সান্নিধ্যে চলে যায়।

সাহাবউদ্দিন মেডিকেল কলেজ আজ শোকে মুহ্যমান, যে মেয়েটা একটা দিন ও পূর্নাংগ ডাক্তার হিসাবে মানুষের সেবা করতে পারলোনা কি বলে আমরা তার পরিবার ও কাছের মানুষের শান্তনা দেব সে ভাষা আমাদের জানা নেই।

সাহাব উদ্দিন মেডিকেল কলেজের এর পক্ষ থেকে প্লাটফর্মের সকল ডাক্তার ও শিক্ষার্থীদের কাছে দোয়া কামনা কামনা করছি।

Ishrat Jahan Mouri: Institution : University dental college Working as feature writer bdnews24.com Memeber at DOridro charity foundation

View Comments (22)

Related Post