X

রংপুর মেট্রোপলিটন পুলিশ বাহিনীর ১৬ জন করোনাজয়ী পুলিশ সদস্যের প্লাজমা দান

প্ল্যাটফর্ম নিউজ, ১৮ সেপ্টেম্বর, ২০২০, শুক্রবার

মহামারী করোনায় রংপুর মেট্রোপলিটন পুলিশ বাহিনীর সদস্যদের (আরপিএমপি) প্লাজমা দিতে ঢাকায় এসেছেন ১৬ জন পুলিশ সদস্য। গত ১৭ সেপ্টেম্বর, ২০২০, বৃহস্পতিবার সকালে রংপুর মেট্রোপলিটন পুলিশ লাইন্স থেকে তারা একযোগে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন।

ছবিঃ রংপুর মেট্রোপলিটন পুলিশ বাহিনীর ১৬ জন সদস্য (আরপিএমপি)।

করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে মাঠ পর্যায়ে শুরু থেকে কাজ করতে গিয়ে ইতোমধ্যে প্রায় অনেক পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন এবং মারা গেছেন। এদের মধ্যে সম্পূর্ণ সুস্থ হয়ে আবার সরকারি কর্মে যারা নিয়োজিত আছেন তাদের মধ্যে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের টিম কর্তৃক এন্টিবডি পরীক্ষা করা হয়। এই এন্টিবডি পরীক্ষায় ১৬ জন সদস্য উত্তীর্ণ হয়েছেন যারা গুরুতর অসুস্থ করোনা আক্রান্ত রোগীর জন্য প্লাজমা দানের উপযুক্ত বলে বিশেষজ্ঞ টিম কর্তৃক ঘোষিত হয়েছেন।

গতকাল ১৭ই সেপ্টেম্বর, বৃহস্পতিবার সকালে এই ১৬ জন রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে ভর্তি করোনা রোগীদের প্লাজমা দানের জন্য ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেন। পুলিশ লাইন্স থেকে এ শুভযাত্রা অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে যুক্ত ছিলেন রংপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার আবদুল আলীম মাহমুদ বিপিএম।

১৬ জন পুলিশ সদস্যের এই সাহসী টিমকে করোনা রোগীদের জন্য প্লাজমা দানের এই মহৎ উদ্দেশ্যের জন্য প্ল্যাটফর্মের পক্ষ থেকে অনেক শুভেচ্ছা এবং শ্রদ্ধা।

Sadia Kabir:
Related Post