X

রাজধানীতে দুই চিকিৎসকের মৃত্যু

আজ মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে রাজধানীর ২নম্বর নিউ বেইলি রোডের একটি ছয়তলা ভবনের ছাদ থেকে পড়ে তানিয়া রশিদ (৩৫) নামের এক চিকিৎসকের মৃত্যু হয়েছে। তার স্বামীর নাম ডা. মাসুদ রেজা খান রহমান। মৃত ডাঃতানিয়া বেসরকারি হাসপতাল পপুলার ও মেডিনোভায় কর্মরত ছিলেন।
রমনা থানার উপপরিদর্শক (এসআই) শফিউল আলম এটিএন টাইমসকে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যার ঘটনা। তবে ময়নাতদন্তের পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। তানিয়ার মামাতো ভাই খালিদ হোসন শাহিন জানান, বিকালে বাসার ছাদে ফোনে কথা বলছিলেন তানিয়া। হঠাৎ এ ঘটনা ঘটে।

এদিকে গতকাল সোমবার রাজধানীর নিউ মার্কেট থানার এলিফ্যান্ট রোড এলাকা থেকে কাজী নওমী শিহাব (২৬) নামে এক চিকিৎসকের লাশ উদ্ধার করেছে নিউ মার্কেট থানা পুলিশ। বেলা ১টার দিকে নিউ মার্কেট থানার এলিফ্যান্ট রোড সংলগ্ন কনকর্ড ইম্পেরিয়ালের একটি ফ্ল্যাট থেকে শিহাবের লাশ উদ্ধার করা হয়েছে বলে বাংলানিউজকে নিশ্চিত করেন ওই থানার ওসি (তদন্ত) মনিরুজ্জামান।
পরে তাকে উদ্ধার করে বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিহাবকে মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য তার লাশ ঢামেক মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে একটি অপমৃত্যুর মামলা হয়েছে বলেও জানান তিনি।
নওমী শিহাব বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ইন্টার্ন শেষ করে ব্র্যাক ইউনিভার্সিটি পাবলিক হেলথে মাস্টার্স এ পড়াশোনা করতো। তার বাবার নাম কাজী নজরুল ইসলাম।

ফারহান রিজভী:
Related Post