X

রমজানে অসহায় মানুষের সহযোগিতায় বিএমএ ব্রাহ্মণবাড়িয়া শাখা

প্ল্যাটফর্ম নিউজ, ৪ মে ২০২০, সোমবার
অসহায় ও কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন(বিএমএ) ব্রাহ্মণবাড়িয়া শাখা। গত ৩ মে রমজান উপলক্ষে ৬৫০ টি পরিবারের মাঝে এ উপহার সামগ্রীগুলো দেওয়া হয়।

জেলাটির প্রতিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২০টি, জেলার বক্ষব্যাধি হাসপাতাল ও ক্লিনিকে ২০টি খাদ্যসামগ্রীর ব্যাগ প্রেরণ করে বিএমএ, ব্রাহ্মণবাড়িয়া শাখা। প্রতিটি ব্যাগে বিভিন্ন নিত্য-প্রয়োজনীয় খাদ্যসামগ্রী; চাল, ডাল, আলু, পেঁয়াজ, তেল, লবণ, খেজুরসহ একটি করে জীবাণুনাশক সাবান ছিল।

রোববার সকালে ২৫০ শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের বিএমএ কার্যালয় থেকে খাদ্যসামগ্রীগুলো বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন ব্রাহ্মণবাড়িয়া জেলার সাধারণ সম্পাদক ও ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ডা. মোঃ আবু সাঈদ, জেলার স্বাধীনতা চিকিৎসক পরিষদ(স্বাচিপ) সাধারণ সম্পাদক ডা. শাহ আলম, ২৫০ শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডা. শওকত হোসেন, জেলা বিএমএ’র যুগ্ম সম্পাদক ডা. ফখরুল আলম আশেক, ডা. রানা নূরুস সামস, বিএমএ, ব্রাহ্মণবাড়িয়ার সদস্য ডা. খোকন দেবনাথ, ডা. ফায়েজুর রহমান ফায়েজ, ডা. তৌহিদ আহমেদ চৌধুরী, ডা. আজহারুর রহমান তুহিন, ডা. আব্দুল্লাহ আল মামুন, ডা. মাহফিদা আক্তার।

তথ্যসূত্রঃ বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (ব্রাহ্মণবাড়িয়া শাখা)

নিজস্ব প্রতিবেদক/সুবহে জামিল সুবাহ

Platform:
Related Post