X

বামোস আয়োজিত ৫ম জাতীয় ও ২য় আন্তর্জাতিক মহাসম্মেলন

 

২০শে জানুয়ারি, শনিবার  বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হল  ওরাল-ম্যাক্সিলোফেসিয়াল সার্জন ও ডেন্টাল সার্জনদের মিলনমেলা।

 

সারা দেশের প্রায় ১৫০০ জন দন্ত চিকিৎসকগন এই অনুষ্ঠানে অংশগ্রহণ করেন, যার মধ্যে ২০০ জন ছিলেন বাংলাদেশের  অভিজ্ঞ  ওরাল এন্ড ম্যাক্সিলোফেসিয়াল বিশেষজ্ঞসহ , বিশ্বের অন্যান্য দেশ থেকে আগত বৈদেশিক দন্ত চিকিৎসকগণ।

 

 

 

 

অনুষ্ঠানে প্রধান অতিথির আসনে ছিলেন মাননীয় মন্ত্রী মোহাম্মদ নাসিম  এম.পি স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয় ।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ ১ আসন এম.পি-সাধন চন্দ্র মজুমদার, স্বাস্থ্য অধিদপ্তর মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল কালাম আজাদ , বাংলাদেশ ডেন্টাল সোসাইটি সভাপতি  ডা. আবুল কাসেম ও সেক্রেটারি জেনারেল ডা. হুমায়ূন বুলবুল, ঢাকা ডেন্টাল কলেজ ও হাসপাতাল ও এম.এস  বিভাগীয় প্রধান প্রফেসর ডা. ইসমত আরা হায়দার লিটা ।

 

 

 

 

এছাড়া  আরও উপস্থিত ছিলেন বামোস  প্রাক্তন সভাপতি অধ্যাপক ডা. মতিউর রহমান মোল্লা  এবং সেক্রেটারি জেনারেল প্রফেসর ডা. মহিউদ্দিন আহমেদ, বামোস’র বর্তমান সভাপতি  অধ্যাপক ডা. মোঃ রুহুল আমিন , সেক্রেটারি জেনারেল অধ্যাপক ডা. কাজী বিল্লুর রহমান এবং  যুগ্মসচিব সহযোগী অধ্যাপক ডা. মোর্শেদ আলম তালুকদার সহ প্রমুখ।

 

 

 

 

বাংলাদেশ এসোসিয়েশন অফ ওরাল এন্ড ম্যাক্সিলোফেসিয়াল সার্জনস (বামোস) এর আয়োজনে, এই সম্মেলনে আয়োজনের মধ্যে ছিল দেশীয় ও বিদেশী  প্রতিনিধিদের উপস্থাপনায় দন্ত ও মুখগহ্বর বিষয়ক শিক্ষণীয়মূলক ভিডিও ডেমোস্ট্রেশন ,সিম্ফোজিয়াম,পোস্টার প্রেজেন্টেশন, কুইজ সহ নানাবিধ সাংস্কৃতিক অনুষ্ঠানের।

অনুষ্ঠান শেষে আমন্ত্রিত অতিথিদের জন্য ছিলো রেফেল ড্র ,নৃত্য পরিবেশনা ও জনপ্রিয় ব্যান্ড ‘সোলস’ এর গান পরিবেশনা ।

 

 

 

তথ্য ও ছবি: ডা. সাবরিনা ফরিদা চৌধুরী, প্রধান -প্ল্যাটফর্ম ডেন্টাল উইং।

Ishrat Jahan Mouri: Institution : University dental college Working as feature writer bdnews24.com Memeber at DOridro charity foundation
Related Post