X
    Categories: COVID-19

প্ল্যাটফর্ম ঢাকা উত্তর জোনাল পরিষদের উদ্যোগে সাভারে “মাস্ক পরো বাংলাদেশ” ক্যাম্পেইন

প্ল্যাটফর্ম নিউজ, ২২শে ডিসেম্বর, ২০২০, মঙ্গলবার

প্ল্যাটফর্ম অফ মেডিকেল এন্ড ডেন্টাল সোসাইটির উদ্যোগে দেশব্যাপী আয়োজিত “মাস্ক পরো বাংলাদেশ” ক্যাম্পেইন এর অংশ হিসেবে আজ ২২ শে ডিসেম্বর সাভারের বেশ কিছু গুরুত্বপূর্ণ জায়গায় জনসচেতনতামূলক প্রচারণা ও মাস্ক বিতরণ কর্মসূচীর আয়োজন করা হয়। সকাল ১১.০০ টায় শুরু হয়ে কয়েক ঘন্টাব্যাপী এ কর্মসূচী চলে।

ক্যাম্পেইন চলাকালে কর্মজীবী, ব্যবসায়ী, পথচারী, দিনমজুরসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের কাছে গিয়ে করোনা ভাইরাসের ভয়াবহতা, স্বাস্থ্যবিধি, মাস্ক পরার প্রয়োজনীয়তা ও ব্যবহারবিধি সম্পর্কিত পরামর্শ প্রদান করা হয় এবং বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়।

ক্যাম্পেইন চলাকালে স্থানীয় প্রশাসন, এলাকাবাসী, ব্যবসায়ী ও পথচারীদের মধ্যে উৎসাহ ছিলো চোখে পড়ার মতো। সকলেই নিয়মিত মাস্ক পরা ও স্বাস্থ্যবিধি মেনে চলতে প্রতিজ্ঞাবদ্ধ হন এবং “প্ল্যাটফর্ম” এর এমন মহৎ উদ্যোগকে সাধুবাদ জানান।


ক্যাম্পেইনে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন- প্ল্যাটফর্ম ঢাকা উত্তর জোনাল পরিষদের সহ সভাপতি মাহমুদা সুলতানা মিলি, সহ সাংগঠনিক সম্পাদক শোয়েব আহমেদ, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক সাবরিনা ইয়াসমিন পুতুল, সহকারী জনস্বাস্থ্য, গবেষণা ও সমাজসেবা সম্পাদক সুমাইয়া রহমান প্রমি, কার্যকরী সদস্য রাকিবুল হাসান শাওন, এনাম মেডিকেল কলেজের প্ল্যাটফর্ম এক্টিভিস্ট জাহিদুল ইসলাম, মোঃ জসিম উদ্দিন, খাজা ইউনুস আলি মেডিকেল কলেজের এক্টিভিস্ট সানজিদা আন্নি, স্থানীয় সমাজকর্মী নাইমুল হক প্রমুখ।

নিজস্ব প্রতিবেদক
শোয়েব আহমেদ

হৃদিতা রোশনী:
Related Post