X

প্ল্যাটফর্ম’র সহায়তায় ৪০০ টি পরিবারের ত্রান,৩০০ রোগীর বিনামুল্যে চিকিৎসা ও ওষুধ প্রদান

 
২০১৭ সালের বন্যা পরিস্থিতিতে প্লাটফর্মের পক্ষ থেকে বন্যাদূর্গত এলাকায় ত্রাণ ও চিকিৎসা সেবা পৌঁছে দেয়ার উদ্যোগের অংশ হিসেবে ২৯আগস্ট লক্ষ্য  ছিল শরিয়তপুর জেলার জাজিরা উপজেলার বন্যা ও নদীভাঙন কবলিত বিলাসপুর,দূর্বাডাঙ্গা ও কুন্ডেরচর এলাকা।


বন্যার্ত অসহায় মানুষগুলোর কাছে ছুটে গিয়েছিলো প্লাটফর্মের চিকিৎসক-শিক্ষার্থীর ১৮জনের একটি টিম। মোট ৪০০টি পরিবারকে ত্রাণ সহায়তা দেয়া হয়েছে তিনটি জায়গায় । প্রায় ৩০০ জন রোগীকে চিকিৎসা সেবা ও ঔষুধ প্রদান করা হয়েছে দুটি
স্থানে ।

প্ল্যাটফর্ম পরিবারের প্রতিটি চিকিৎসক এবং শিক্ষার্থী তাদের অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে নিজেদের সর্বোচ্চ চেষ্টা করে করেছেন অসহায় মানুষের সেবা করতে। সার্বিক সহযোগীতায় ছিলেন জাজিরা হেল্থ কমপ্লেক্সের ইউএইচএফপিও ডা. মাহমুদুল হাসান ।

তিনি সবাইকে হেল্থ কমপ্লেক্সটি ঘুরিয়ে দেখান। বেশ পরিপাটি একটা আদর্শ হেল্থ কমপ্লেক্স ।এসময়  শরিয়তপুর জেলার সিভিল সার্জন মহোদয়ও উপস্থিত ছিলেন।

 

ধন্যবাদ প্লাটফর্মের সদস্যদের, যাদের আর্থিক সহযোগিতায় সম্ভব হয়েছে বন্যার্ত মানুষের পাশে দাঁড়ানো। বিশেষ ধন্যবাদ ‘ইনার হুইলার ক্লাব অফ ঢাকা নর্থ ওয়েস্ট’ কে। আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা তাদের, যারা বিভিন্ন পর্যায়ে সহযোগিতা করেছেন।

Ishrat Jahan Mouri: Institution : University dental college Working as feature writer bdnews24.com Memeber at DOridro charity foundation
Related Post