X

নতুন স্বাস্থ্য সচিব হলেন মো. লোকমান হোসেন মিয়া

প্ল্যাটফর্ম নিউজ, ৪ এপ্রিল, রবিবার, ২০২১

স্বাস্থ্য সেবা বিভাগ, বস্ত্র ও পাট মন্ত্রণালয় এবং ভূমি আপিল বোর্ডের তিন সচিবকে রদবদল করেছে সরকার। স্বাস্থ্যসেবা বিভাগের সচিব মো. আব্দুল মান্নানকে বদলি করে নতুন সচিব হিসেবে নিয়োগ পেয়েছেন বস্ত্র ও পাট মন্ত্রণালয়ে সচিব মো. লোকমান হোসেন মিয়া। এদিকে, আব্দুল মান্নানকে বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সচিব হিসেবে নিয়োগ করা হয়েছে।

রোববার (৪ এপ্রিল,২০২১) স্বাস্থ্য মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা মাইদুল ইসলাম প্রধান গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

অন্যদিকে সুরক্ষা সেবা বিভাগের সিনিয়র সচিব মো. শহিদুজ্জামান শনিবার (৩ এপ্রিল,২০২১) অবসরোত্তর ছুটিতে যাওয়ায় নতুন সুরক্ষা সেবা বিভাগের সচিব হিসেবে নিয়োগ পেয়েছেন ভূমি আপিল বোর্ডের চেয়ারম্যান মো. মোকাব্বির হোসেন।

এদিকে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন সচিব মো. আব্দুল মান্নান। শুক্রবার (২ এপ্রিল, ২০২১) বেলা পৌনে ১২টার দিকে তাকে রাজধানীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে ভর্তি করা হয়। স্বাস্থ্য মন্ত্রণালয় সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

উল্লেখ্য, লোকমান হোসেন মিয়া বাংলাদেশ সিভিল সার্ভিস (প্রশাসন) ক্যাডারের ১৯৮৬ ব্যাচের একজন কর্মকর্তা। তিনি ২০১৯ সালের ২৪ অক্টোবর থেকে বস্ত্র ও পাট মন্ত্রণালয়ে সচিব হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

নিজস্ব প্রতিবেদক
খুরশিদা জেবিন জিনিয়া

হৃদিতা রোশনী:
Related Post