X

ডেলটা মেডিকেল কলেজ ডিবেটিং ক্লাবের ভিন্নধর্মী নবীনবরণ

৫ ফেব্রুয়ারি ২০২০: বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে ২০১৯-২০২০ শিক্ষাবর্ষের এমবিবিএস ও বিডিএস ১৩ তম ব্যাচের নবীন শিক্ষার্থীদের বরণ করে নিল ডেলটা মেডিকেল কলেজ ডিবেটং ক্লাব।সোমবার (২৭জানুয়ারি) ডেলটা মেডিকেল কলেজের নিজস্ব অডিটোরিয়ামে এ নবীন বরণ অনুষ্ঠান সম্পন্ন হয়।

নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ডেলটা মেডিকেল কলেজে অধ্যক্ষ প্রফেসর ডা. রফিকুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র কলেজের সার্জারি বিভাগীয় প্রধান প্রফেসর ডা. তপেশ কুমার পাল ও ডেলটা মেডিকেল কলেজ ডিবেটিং ক্লাব এর চীফ মডারেটর প্রফেসর ডা. রেজওয়ানুর রহমান।

অনুষ্ঠানের শুরুতেই ডিবেটিং ক্লাবের পক্ষ থেকে নবীনদের দেয়া হয় ফুলেল সংবর্ধনা। এরপর প্রধান অতিথি এবং বিশেষ অতিথি নবীনদের উদ্দেশ্য বক্তব্য রাখেন। এছাড়াও বক্তব্য রাখেন ডেলটা মেডিকেল কলেজ ডিবেটিং ক্লাব এর সভাপতি ও সাধারণ সম্পাদক।

অনুষ্ঠানে সাধারণ সম্পাদক ক্লাবের কর্মকাণ্ড ও অতীত কার্যক্রম তুলে ধরেন এবং সভাপতি তরুন শিক্ষার্থীদের মধ্যে ক্লাবে যোগদানের প্রতি আহ্বান জানান। উপস্থিত অতিথিগণও ক্লাবের কার্যক্রম এর প্রশংসা করেন এবং নতুনদের ক্লাবের কার্যক্রমে যোগ দিতে উৎসাহ দেন।

এরপর শুরু হয় অনুষ্ঠানের মূল আকর্ষণ ‘রম্য বিতর্ক’। বিতর্কে দুটি দল অংশগ্রহন করে। তারপর শুরু হয় কুইজ প্রতিযোগিতা। যেখানে শুধুমাত্র নবীনরাই অংশগ্রহন করেন এবং প্রথম তিন জনের হাতে পুরষ্কার ও ডিবেটং ক্লাবের ফর্ম তুলে দেওয়া হয়।

নতুন শিক্ষার্থীরা ক্লাবের এই বর্ণিল আয়োজনে ধন্যবাদ জ্ঞাপন করে, এবং যুক্তি ও বিতর্ক এর মধ্যে দিয়ে সামনের দিন গুলোতে ক্লাবের সাথে থাকার প্রত্যয় ব্যাক্ত করেন। এরপর সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত করা হয়।

নিজস্ব প্রতিবেদক/রাকিবুল ইসলাম

Platform:
Related Post