X

চিকিৎসক সপ্তাহ-২০২২ উপলক্ষে ঢাকার সিভিল সার্জনকে প্ল্যাটফর্মের শুভেচ্ছাবার্তা

প্ল্যাটফর্ম নিউজ, ৯ এপ্রিল ২০২২, শনিবার

❝আধুনিক সমন্বিত স্বাস্থ্য পরিকল্পনা, সরকারি ও বেসরকারি পর্যায়ে চিকিৎসকদের যথাযথ অধিকার নিশ্চিতকরণ এবং নিরাপদ কর্মস্থলই পারে জনবান্ধব স্বাস্থ্যব্যবস্থা গড়তে ।❞
এই প্রতিপাদ্যকে সামনে রেখে গত ৭ এপ্রিল ২০২২ তারিখে প্ল্যাটফর্ম অব মেডিকেল এন্ড ডেন্টাল সোসাইটি এর পক্ষ হতে “চিকিৎসক সপ্তাহ ২০২২” উপলক্ষে ঢাকা জেলার সিভিল সার্জন কে শুভেচ্ছা জানানো হয় সিভিল সার্জনের অনুপস্থিতিতে স্যার এর পক্ষ থেকে শুভেচ্ছা গ্রহণ করেন ডেপুটি সিভিল সার্জন ডা. ইয়াসমিন নাহার এবং অন্যান্য চিকিৎসকবৃন্দ।

তারা আমাদের কর্মকান্ডের ভূয়সী প্রসংশা করেন সাথে গুরুত্বপূর্ণ কিছু দিক নির্দেশনা দেন সাথে আস্বস্ত করেন, ভবিষ্যতে যে কোনো ধরনের জনসচেতনতামুলক কর্মকাণ্ডের সাথে আমাদের সংযুক্ত করবেন।

চিকিৎসা পেশার মত মহান পেশায় নিয়েজিত হয়ে বাংলাদেশ বিনিমার্ণে চিকিৎসকদের ভূমিকা অকল্পনীয়। তাই চিকিৎসকদের মধ্যে ভ্রাতৃত্ববোধের প্রকাশ, অধিকার আদায়ের পটভৃমি তৈরি ও চিকিৎসকদের অর্জনকে জনসমক্ষকে তুলে ধরতে বাংলাদেশের চিকিৎসক ও চিকিৎসা শিক্ষার্থীদের সংগঠন প্ল্যাটফর্ম অব মেডিকেল অ্যান্ড ডেন্টাল সোসাইটি এবং বাংলাদেশ মেডিকেল টির্চাস ওয়েলফেয়ার ট্রাস্ট বিগত দুই বছরের ধারাবাহিকতায় এ বছরও ১-৭ এপ্রিল আয়োজন করেছে সপ্তাহব্যাপী “চিকিৎসক সপ্তাহ-২০২২”।

নিজস্ব প্রতিবেদক
আব্দুল্লাহ আল মামুন

Sadia Kabir:
Related Post