X

চাঁপাইনবাবগঞ্জ মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্টস এসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি গঠন

প্ল্যাটফর্ম নিউজ, ১ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার

চাঁপাইনবাবগঞ্জ মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের ২০২০-২১ মেয়াদের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। নির্দেশনা অনুযায়ী ১ সেপ্টেম্বর (মঙ্গলবার) ১৩১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করা হয়। নবগঠিত কমিটির সভাপতি রাজশাহী মেডিকেল কলেজের ২০১৪-১৫ সেশনের মোধাবী শিক্ষার্থী তাজরেমিন নাহার রিক্তা এবং সাধারণ সম্পাদক হয়েছেন স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজের ২০১৫-২০১৬ সেশনের মেধাবী শিক্ষার্থী মো. শাহরিয়ার হোসেন।

এর আগে পূর্ববর্তী কমিটির সফল সভাপতির দায়িত্ব পালন করেছেন ডা. আতিকুর রহমান ও সাধারণ সম্পাদক হিসেবে ছিলেন ডা. ওয়াহিদ আনসারী। পূর্ববর্তী কমিটির মেয়াদ শেষ হওয়ার পর প্রথমে আংশিক কমিটি গঠন ও পরবর্তীতে গঠনতন্ত্র অনুযায়ী নতুন মেয়াদের পূর্ণাঙ্গ কমিটির আনুষ্ঠানিকভাবে আত্মপ্রকাশ ঘটলো।

কমিটি ঘোষণার সঙ্গে সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে চাঁপাইনবাবগঞ্জ জেলার বিভিন্ন সংগঠনের সংগঠকবৃন্দ অভিনন্দন ও আনন্দবার্তা প্রকাশ করেন।


সংগঠনটির প্রতিষ্ঠাতা আহ্বায়ক ডা. সাইফ জামান আনন্দ জানান,

ঐক্য, মানবতা ও সেবার মন্ত্রকে সামনে রেখে ২০১৭ সালে প্রতিষ্ঠিত হয় চাঁপাইনবাবগঞ্জ মেডিকেল ও ডেন্টাল স্টুডেন্টস অ্যাসোসিয়েশন। এর পর থেকে সংগঠনটি সফলতার সঙ্গে কাজ করে চলছে এবং এর বিভিন্ন সেবামূলক কর্মকাণ্ড নানা মহলে প্রসংশিত হয়েছে। এরই ধারাবাহিকতায় গঠনতন্ত্র মোতাবেক নতুন এ কমিটি গঠন করা হয়।

দেশের বিভিন্ন মেডিকেল কলেজে ছড়িয়ে থাকা চাঁপাইনবাবগঞ্জের মেধাবী শিক্ষার্থীদের এই স্বেচ্ছাসেবী সংগঠনটি সূচনালগ্ন থেকেই জেলার স্বাস্থ্য বিষয়ক নানা উন্নয়নমূলক কর্মকান্ড ও দায়িত্বশীল আচরণের মাধ্যমে জেলার চিকিৎসক সমাজে খুব অল্প সময়েই গ্রহণযোগ্যতা পেয়েছে।

সংগঠনটিকে সামনের দিকে এগিয়ে নিতে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে বিভিন্ন সময় এর পাশে থেকে অনুপ্রেরণা জুগিয়েছেন জেলা বিএমএ এর বর্তমান সভাপতি ডা. দুররুল হোদা, জেলা স্বাচিপের সভাপতি ও জেলা বিএমএ এর সাধারণ সম্পাদক ডা. মোঃ গোলাম রাব্বানী, এবং জেলা স্বাচিপের সাধারণ সম্পাদক ও জেলা বিএমএ এর সাংগঠনিক সম্পাদক ডা. নাহিদ ইসলাম মুন।

Abdullah Al Maruf:
Related Post