X

গণস্বাস্থ্য সমাজ ভিত্তিক মেডিকেল কলেজ কর্তৃক আয়োজিত রচনা প্রতিযোগিতার ফল প্রকাশ

প্ল্যাটফর্ম নিউজ, রবিবার, ১৫ আগস্ট,২০২১

আগস্ট মাস বাঙালি জাতির জন্য একটি কলঙ্কিত অধ্যায়। যে মাসে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান কে তাঁর পরিবার সমেত হত্যা করা হয়। এই শোকের মাসকে সামনে রেখে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান এবং সংগঠনগুলোতে আয়োজন করা হয় বিভিন্ন কর্মসূচী। এরই ধারাবাহিকতায় মেডিসিন ক্লাব, গণস্বাস্থ্য সমাজ ভিত্তিক মেডিকেল কলেজ ইউনিট তাদের নানান কর্মসূচীর। পাশাপাশি সকল মেডিকেল ও ডেন্টাল শিক্ষার্থীদের উদ্দেশ্যে আয়োজন করেছিল ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ’ প্রতিপাদ্য নিয়ে একটি রচনা প্রতিযোগিতা।

গত ১ আগস্ট হতে ১০ আগস্ট পর্যন্ত দেশের বিভিন্ন মেডিকেল ও ডেন্টাল কলেজ থেকে ই-মেইল এর মাধ্যমে প্রতিযোগিদের লেখা রচনা জমা নেয়া হয়। এরপর, আজ (১৫ আগস্ট) প্রকাশিত হয় ফলাফল। ফলাফলে প্রথম স্থান অধিকার করেছেন – মাহফুজ আহমেদ শিকদার (কক্সবাজার মেডিকেল কলেজ), দ্বিতীয় স্থানে আছেন – আজরা জাবিন খুশবু (ময়মনসিংহ মেডিকেল কলেজ) এবং তৃতীয় স্থান অধিকার করেছেন – ফাহিমা আজমেরী (ময়মনসিংহ মেডিকেল কলেজ)।

বিজয়ীরা পুরষ্কার হিসেবে পেয়েছেন ক্রেস্ট, মুক্তিযুদ্ধ বিষয়ক বই, সার্টিফিকেট এবং মেডিসিন ক্লাব ম্যাগাজিনে বিজয়ীদের রচনা প্রকাশ করা হবে।

Rabeya Akter Sharna:
Related Post