X

করোনার সম্মুখযোদ্ধা চিকিৎসকদের শুভেচ্ছা জানাতে মাশরাফীর ইদ উপহার

প্ল্যাটফর্ম নিউজ, ২৫শে মে, ২০২০, সোমবার

করোনা যুদ্ধের সম্মুখযোদ্ধা চিকিৎসকদের শুভেচ্ছা জানাতে ইদ উপহার পাঠিয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইল -২ আসনের এমপি মাশরাফী বিন মোর্ত্তজা।

চিকিৎসকদের জন্য পাঠানো ইদ উপহার

আজ নড়াইলের লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত এক সহকারী সার্জন ডা. বিপাশা মোশারফ তাঁর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে ফেসবুক স্ট্যাটাসে বলেন,

“করোনা মহামারীতে জীবন যখন দূর্বিষহ, জনমনে যখন আতংক, তখনই এই ঈদ উপহার। এই উপহার পাঠিয়েছেন নড়াইল- ২ আসনের মাননীয় এমপি মহোদয় ও বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ওজা। তিনি আজ লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার,আবাসিক মেডিকেল অফিসার সহ কর্মরত সকল চিকিৎসক এর জন্য এই ইদ উপহার সামগ্রী পাঠিয়েছেন। তিনি সর্বদা নড়াইল এর বিশেষ করে লোহাগড়া উপজেলার মানুষের জন্য এবং এখানকার ডাক্তারদের জন্য কাজ করে যাচ্ছেন। ইতোপূর্বেও তিনি হাসপাতালের বিভিন্ন প্রয়োজনীয় জিনিস, ডাক্তারদের পিপিই দিয়ে জনসাধারণ এবং ডাক্তারদের সাহায্য সহযোগিতা করেছেন। এখন এই বারের বিশেষ পরিস্থিতিতে ইদের আগের দিন উনার দেওয়া ইদ উপহার আমাদের আরও অনুপ্রাণিত করবে। আন্তরিক ধন্যবাদ ও ইদ মোবারক মাননীয় এমপি মহোদয়কে।”

হৃদিতা রোশনী:
Related Post