X

ইয়াবা পাচারকারী গ্রেফতার

প্ল্যাটফর্ম নিউজ, ৩০ এপ্রিল, ২০২০, বৃহস্পতিবার
লকডাউনে ডাক্তারি পেশার সুযোগ নিয়ে ইয়াবা পাচারকালে ডা. রেজাউল হক ও তার ড্রাইভার ধুলু মিয়া ফরাজীকে ১৭ হাজার ইয়াবা সহ আটক করেছে কুমিল্লা ডিবি পুলিশ।

বৃহস্পতিবার পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে কুমিল্লা জেলা পুলিশ সুপার নুরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সুপারের নির্দেশে ইয়াবা পাচারকালে ডা. রেজাউল হক ও তার ড্রাইভারকে দাউন্দকান্দি টোল প্লাজার নিকট থেকে গ্রেফতার করা হয়। চট্টগ্রামের লোহাগড়া থেকে ঢাকায় ইয়াবা পাচারকালে গতকাল (২৯ এপ্রিল) বিকালে তাদের আটক করা হয়। ব্যবহৃত গাড়িটিকে তল্লাশি করে ১৭ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ। যার মূল্য আনুমানিক ৫১ লাখ টাকা। পরবর্তীতে ইয়াবা পাচারে ব্যবহৃত গাড়িটি (টয়োটা এলিয়ন) জব্দ করে পুলিশ।

ডা. রেজাউল হক উত্তরা আধুনিক মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত আছে। আটককৃত ডাক্তারের বিরুদ্ধে ঢাকার উত্তরা পূর্ব থানায় আরো একটি মাদক মামলা রয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা করার প্রক্রিয়া চলমান।

চিকিৎসক সমাজ এই ঘটনায় ইয়াবা পাচারকারীর প্রতি নিন্দা জানিয়েছে। সম্পৃক্ততা প্রমাণিত হলে আইন অনুযায়ী শাস্তি এবং ডাক্তারি লাইসেন্স/বিএমডিসি রেজিষ্ট্রেশন বাতিল করার দাবি জানিয়েছে।

নিজস্ব প্রতিবেদক

Platform:
Related Post