X

ইচিপ, কর্ণেল মালেক মেডিকেল কলেজ হাসপাতালের ২০২১-২২ কার্যনির্বাহী পরিষদ প্রকাশিত

প্ল্যাটফর্ম নিউজ, ২ ডিসেম্বর, ২০২১, বৃহস্পতিবার

নব্য চিকিৎসকদের মধ্য থেকে সঠিক ও যোগ্য নেতৃত্ব বেছে নেবার প্রয়াসে প্রকাশিত হলো কর্ণেল মালেক মেডিকেল কলেজ হাসপাতাল, মানিকগঞ্জ এর ইন্টার্ন চিকিৎসক পরিষদের ২০২১-২২ কার্যনির্বাহী পরিষদ।

এ বছরের কার্যকরী পরিষদে সভাপতিত্ব করবেন ডা. এম ওলী আহমেদ এবং সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন  ডা. মোঃ মুনতাসিম হক আলভী।

সহ-সভাপতি পদে রয়েছেন ডা. অভিজিত সরকার , ডা. মোঃ নাজমুল হক নাসিম ও সংরক্ষিত রয়েছে একটি আসন এবং যুগ্ন সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন ডা. নুসরাত জাহান খান, ডা. নাহিদ হাসান ও ডা. তামান্না ইসলাম।

এছাড়া, সাংগঠনিক সম্পাদক পদে রয়েছেন ডা. মোঃ গোলাম মোর্শেদ খান ও ডা. মোঃ আবির হাসান, দপ্তর সম্পাদক ডা. পার্থ পন্ডিত সাগর, অর্থ সম্পাদক ডা. এস এম রাশেদ, প্রচার সম্পাদক ডা. মোঃ তানভীর আহমেদ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. দিবা জাবিন ফারিয়া, গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ডা. আসমা তারান্নুম, ক্রীড়া বিষয়ক সম্পাদক ডা. মেহেদী হাসান, সাংস্কৃতি বিষয়ক সম্পাদক ডা. অনন্যা শেখ এবং ধর্ম বিষয়ক সম্পাদক ডা. শাহনাজ সুলতানা শায়েরী।

কার্যকরী সদস্য হিসেবে রয়েছেন – ডা. সানজিদা জামান, ডা. শাফিন তারান্নুম, ডা. জান্নাতুল নাঈম বৃষ্টি এবং সংরক্ষিত রয়েছে দুটি আসন।

ইচিপ, কর্ণেল মালিক মেডিকেল কলেজ হাসপাতালের ২০২১-২২ কার্যনির্বাহী পরিষদ

সঠিক ও যৌক্তিক বিবেচনার পর উক্ত কমিটির অনুমোদন দেন ডা. কাজী আবদুল্লাহ, সভাপতি, ২০২০-২১ কার্যনির্বাহী পরিষদ; ডা. মুসাব্বির সিয়াম, সাধারণ সম্পাদক, ২০২০-২১ কার্যনির্বাহী পরিষদ এবং ডা. মোঃ আরশ্বাদ উল্লাহ, তত্ত্বাবধায়ক, ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল, মানিকগঞ্জ। সকল নতুন নেতৃত্বদানকারীদের স্বাগত জানিয়ে নতুন কার্যবছরের জন্য শুভকামনা ও জানান তারা।

Rabeya Akter Sharna:
Related Post