X

ইউএসটিসি’র ফুটবল টুর্নামেন্ট’২০১৬ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত

ইউনিভার্সিটি অব সাইন্স এন্ড টেকনোলজি চিটাগং (ইউএসটিসি)’র মেডিসিন ফ্যাকাল্টি এবং বঙ্গবন্ধু মেমোরিয়াল হাসপাতালের ইনটার্ন ডক্টরস এসোসিয়েশন ২০১৫-১৬, ২৩তম ব্যাচের আয়োজনে প্রফেসর ডাঃ শাহাদাত হোসেন মেমোরিয়াল ফুটবল টুর্নামেন্ট’২০১৬ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

 

মেডিসিন অনুষদ এর ২৪তম ব্যাচ ও ২৯তম ব্যাচের মধ্যকার ফাইনাল খেলায় ১-১ গোলে ড্র হয় প্রথমে, তারপর ট্রাইবেকার এ ৫-৪ গোলের ব্যবধানে চ্যাম্পিয়ন হয় ২৪তম ব্যাচ। অভিনন্দন ২৪তম ব্যাচকে। প্রফেসর(ডাঃ)শাহাদাত হোসেন মেমোরিয়াল ফুটবল টুর্নামেন্ট-২০১৬ এর ফাইনাল খেলা এবং পুরষ্কার বিতরনী অনুষ্ঠান পাহাড়তলী সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত হয়েছিলো।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএমএ চট্টগ্রাম শাখার সম্মানিত কোষাধ্যক্ষ এবং স্বাচিপ-ইউএসটিসি সমন্বয় পরিষদের আহবায়ক ডাঃ আরিফুল আমীন ভাই, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউএসটিসি স্বাচিপের প্রভাবশালী নেতা ডাঃ সুলতান মাহমুদ স্যার, বিএমএ চট্টগ্রাম শাখার সাংস্কৃতিক ও আপ্যায়ন বিষয়ক সম্পাদক ডাঃ সত্যজিত রায় স্যার, বিএমএ চট্টগ্রাম শাখার গ্রন্থাগার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ডাঃ নুর উদ্দিন জাহেদ স্যার, বিএমএ চট্টগ্রাম শাখার কার্যনির্বাহী সদস্য ডাঃ শাহেদ পারভেজ খান স্যার এবং পাহাড়তলি বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ হাসান খান স্যার।

 

এছাড়াও বিএমএর বর্তমান সেন্ট্রাল কাউন্সিলর ডাঃ মোঃ ওয়াজেদ চৌধুরী অভি ভাই সহ ইউএসটিসির ইন্টার্ন ডক্টরস এসোসিয়েশন এর সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ এবং মেডিসিন অনুষদের সকল শিক্ষার্থী ও টুর্নামেন্টে অংশগ্রহণকারী সকল দলের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। ইন্টার্ন ডক্টরস এসোসিয়েশন ২০১৫-১৬ এর পক্ষে উপস্থিত ছিলেন সভাপতি ডাঃ মোঃ ওমর ফারুক সানি ভাই, সাধারণ সম্পাদক ডাঃ একিউএম জিসানুর রহমান ভাই, সহ-সাধারণ সম্পাদক ডাঃ আসিফ মাহমুদ ভাই,সহ-কোষাধ্যক্ষ ডাঃ তোয়াসিম আহমেদ চৌ ভাই,সাংগঠনিক দম্পাদক ডাঃ নাইমুর রহমান ভাই,দপ্তর সম্পাদক ডাঃ দিপায়ন রায় মল্লিক ভাই,সহ-দপ্তর সম্পাদক ডাঃ জুবায়ের হোসেন ভাই এবং ক্রীড়া সম্পাদক ডাঃ নাহিয়ান হাসান ভাই।

 

তথ্য ও ছবি পাঠিয়েছেন: হাসান কামরুল ও ইব্লুন ইসলাম, ইউনিভারসিটি অব সায়েন্স এন্ড টেকনোলজি চট্টগ্রাম।

Ahmedul Haque Kiron:
Related Post