X

চাঁপাইনবাবগঞ্জ মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্টস এসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটির পরিচিতি সভা

প্ল্যাটফর্ম নিউজ, ১৮ অক্টোবর ২০২০, রবিবার

গত ১৬ ই অক্টোবর (শুক্রবার) চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা মিলনায়তনে অনুষ্ঠিত হল চাঁপাইনবাবগঞ্জ মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্টস এসোসিয়েশন এর নব্য গঠিত পূর্ণাঙ্গ কমিটির পরিচিতি সভা। বিকাল ৩:৩০ মিনিট নাগাদ কমিটির ১৩১ সদস্যের অংশগ্রহণে অনুষ্ঠিত এ পরিচিতি সভায় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গ্রামীণ ট্রাভেলস এর চেয়ারম্যান আলহাজ্ব মো. মোখলেসুর রহমান, চাঁপাইনবাবগঞ্জ স্বাচিপ এর সাধারণ সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ বিএমএ এর সাংগঠনিক সম্পাদক ডা. নাহিদ ইসলাম মুন, চাঁপাইনবাবগঞ্জ মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্টস এসোসিয়েশন এর প্রতিষ্ঠাতা আহ্বায়ক ও চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ডা. মো. সাইফ জামান আনন্দ।

পরিচিতি সভায় উপস্থিত সদস্যদের রজনীগন্ধা ফুল ও এসোসিয়েশনের টি-শার্ট দিয়ে বরণ করে নেওয়া হয়। পুরো অনুষ্ঠানটি সঞ্চালনার দায়িত্ব পালন করছেন সংগঠনটির বর্তমান কার্যনির্বাহী কমিটির সাধারণ সম্পাদক মো. শাহরিয়ার হোসেন।

সভায় উপস্থিত সকল সদস্যের উদ্দেশ্যে বিভিন্ন দিক নির্দেশনা ও অনুপ্রেরণামূলক বক্তব্য রাখেন আলহাজ্ব মো. মোখলেসুর রহমান এবং ডা. নাহিদ ইসলাম মুন।সংগঠনটির সূচনা পর্ব থেকে বর্তমান অবস্থা পর্যন্ত এর বিস্তৃতি, নানাবিধ অবদান ও ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে গুরত্বপূর্ণ বক্তব্য রাখেন ডা. মো. সাইফ জামান আনন্দ।

কমিটির সভাপতি ডা. তাজরেমিন নাহার রিক্তা অনুপস্থিত থাকায় ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করেন তাইবুর রহমান তুহিন। সম্মানিত অথিতিদের এসোসিয়েশনের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

নিজস্ব প্রতিবেদক/ নুরুন্নাহার মিতু

Abdullah Al Maruf:
Related Post