X

অনুষ্ঠিত হলো প্ল্যাটফর্ম অব মেডিকেল এন্ড ডেন্টাল সোসাইটির ৮ম বর্ষপূর্তি অনুষ্ঠান

প্ল্যাটফর্ম নিউজ, ৯ অক্টোবর ২০২১, শনিবার

বাংলাদেশের চিকিৎসক ও চিকিৎসা শিক্ষার্থীদের স্বেচ্ছাসেবী সংগঠন প্ল্যাটফর্ম অব মেডিকেল এন্ড ডেন্টাল সোসাইটি তার আট বছরের বর্ণাঢ্য সময় পেরিয়ে নবম বর্ষে পদার্পণ করেছে।

এই দীর্ঘ সময়ের পথচলায় চিকিৎসকদের অধিকার আদায়, চিকিৎসাসেবার মানোন্নয়ন, পেশাগত উৎকর্ষ সাধন, বেগবান চিকিৎসক সমাজ তৈরি, চিকিৎসা শিক্ষার আধুনিকায়ন, চিকিৎসা গবেষণাসহ নানাবিধ বিষয়ে প্ল্যাটফর্ম চিকিৎসক সমাজের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করেছে।

৮ম বর্ষপূর্তি উপলক্ষে আলোচনা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও বার্ষিক সাধারণ সভা গতকাল ৮ অক্টোবর ২০২১, শুক্রবার সকাল ৯ টা হতে বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্ল্যাটফর্মের উপদেষ্টা মন্ডলীর সদস্যবৃন্দ, কেন্দ্রীয় পরিষদের সদস্যবৃন্দ এবং প্ল্যাটফর্মের চালিকাশক্তি এক্টিভিস্ট ও ভলান্টিয়ারগণ। সেই সাথে দেশের চিকিৎসক সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ আরো অনেকেই।

সকাল ৮ টায় রেজিট্রেশনের মাধ্যমে অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়। সকাল ৯টায় বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। মধ্যাহ্ন ভোজ ও নামাজের বিরতির পর বিকেল ৩টায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বিকেল ৪টা থেকে শুরু হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। চিকিৎসাসেবার পাশাপাশি চিকিৎসক এবং চিকিৎসা শিক্ষার্থীরা যে নাচ, গান বা অভিনয়েও সমান পারদর্শী তা ফুটে উঠে তাদের একের পর এক প্রদশর্নীতে।

জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে সন্ধ্যা ৭ টার দিকে অনুষ্ঠানের সমাপনী ঘোষিত হয়।

Silvia Mim:
Related Post