X

‘Essence of Cognition’ শিরোনামে,শজিমেক এ প্রথমবারেরমতো হতে যাচ্ছে ফটোগ্রাফি প্রদর্শনী ও প্রতিযোগিতা

‘Essence of Cognition’ শিরোনামে, Shaheed Ziaur Rahman Medical College Photographic Society (SZMCPS) এর আয়োজনে প্রথমবারের মতো শজিমেক ক্যাম্পাসে অনুষ্ঠিত হতে যাচ্ছে ফটোগ্রাফি  প্রদর্শনী ও প্রতিযোগিতা।

২৬ শে মার্চ ২০১৬, স্বাধীনতা দিবস উপলক্ষে ফটোগ্রাফি প্রদর্শনীর  পাশাপাশি আরো থাকছে সাংস্কৃতিক অনুষ্ঠান ও চলচ্চিত্র উৎসব। যার উদ্দেশ্য, দেশকে সকলের মাঝে তুলে ধরা।

ফটোগ্রাফি প্রতিযোগিতাটির অপর একটি উদ্দেশ্য হলো, এর মাধ্যমে সকলের কাছে উপস্থাপন করা যে ,একজন ডাক্তার কিংবা মেডিকেল শিক্ষার্থী কেবল পড়াশুনা আর যান্ত্রিকত জীবনেই আটকে নেই। তারা বরং  জীবনকে অন্যরকমভাবেও দেখতে পছন্দ করে। আর এই প্রতিভাগুলো যেনো হারিয়ে না যায়, তার জন্যই শজিমেকের শ্রদ্ধেয় শিক্ষক এবং শিক্ষার্থী দ্বারা ফটোগ্রাফি প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

শজিমেক Photographic Society এর পক্ষ থেকে আপনাদের সকলকে আমন্ত্রণ জানানো হয়েছে। ফটোগ্রাফিক সোসাইটির সকলে   আশা করছে ভিন্ন মাত্রার এই ছবিগুলো আপনাদের অনেক ভালো লাগবে।

Photographic Society এর লিঙ্কটি ঃ www.facebook.com/groups/szmcphotography/?__mref=message_bubble

তথ্য ঃ শায়েরি রায়
প্লাটফর্ম প্রতিনিধি, শজিমেক

Ishrat Jahan Mouri: Institution : University dental college Working as feature writer bdnews24.com Memeber at DOridro charity foundation
Related Post