X
    Categories: COVID-19

মার্কস মেডিকেল কলেজ ডেন্টাল ইউনিট কর্তৃক “মাস্ক পরো বাংলাদেশ” ক্যাম্পেইন অনুষ্ঠিত

প্ল্যাটফর্ম নিউজ, ২৪ ডিসেম্বর, ২০২০, বৃহস্পতিবার

গত ২৩ ডিসেম্বর, ২০২০ তারিখ মঙ্গলবার মিরপুর ১৪ এবং এর সংলগ্ন এলাকায় প্ল্যাটফর্ম অফ মেডিকেল এন্ড ডেন্টাল সোসাইটি আয়োজিত ‘মাস্ক পরো বাংলাদেশ’ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। করোনা মহামারী এড়াতে এবং স্বাস্থ্যবিধি মেনে চলা নিশ্চিত করতে প্ল্যাটফর্ম অফ মেডিকেল এন্ড ডেন্টাল সোসাইটির সদস্যগণের মাধ্যমে দেশের বিভিন্ন এলাকায় এই ক্যাম্পেইন অনুষ্ঠিত হচ্ছে। সে ধারাবাহিকতা বজায় রেখে এবার তা আয়োজন করে মার্কস মেডিকেল কলেজ ও ডেন্টাল ইউনিটের প্ল্যাটফর্ম সদস্যরা।

জনসচেতনতা সৃষ্টি এবং করোনার প্রাদুর্ভাব ঠেকানোর লক্ষ্যে আয়োজিত এই উদ্যোগের মাধ্যমে সাধারণ মানুষকে মাস্ক পরার গুরুত্ব এবং না পরার প্রভাব সম্পর্কে অবহিত করা হয়। একইসাথে মাস্ক পরিধানের সঠিক নিয়ম এবং তার সঠিক ব্যবহার সম্পর্কে আলোকপাত করা হয়৷ এসময় প্রায় ৫০ জন সাধারণ মানুষের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়।

এই ক্যাম্পেইনে মার্কস মেডিকেল কলেজ ডেন্টাল ইউনিট থেকে অংশগ্রহণ করেন ফাইজুর রহমান, শুভ্রা চ্যাটার্জি, রাফি হাসান, ফাহিম ইফতেখার।‌ এছাড়াও অংশগ্রহণ করেন মাগুরা মেডিকেল কলেজের শিক্ষার্থী সাওসান কবির চৌধুরী মাইশা এবং আর্মি মেডিকেল কলেজ, চট্টগ্রাম এর শিক্ষার্থী আঞ্জুমান শাহরিয়া।

নিজস্ব প্রতিবেদক
ডা. টি এইচ এম এনায়েত উল্লাহ খান

হৃদিতা রোশনী:
Related Post