X

বাস-মাইক্রোবাসের সংঘর্ষে চিকিৎসক দম্পতির মর্মান্তিক মৃত্যু

প্ল্যাটফর্ম নিউজ, ১২ মে, ২০২১, বুধবার

নরসিংদীর শিবপুর উপজেলায় বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় এক চিকিৎসক দম্পতিসহ তিনজন নিহত হয়েছেন। নিহত এই চিকিৎসক দম্পতি হলেন রাজধানীর নিউরো সাইন্স হাসপাতালের চিকিৎসক ডা. জহিরুল হক (৩৫) ও তার স্ত্রী ডা. তুহিন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি র’জিউন)।

ছবিঃ শোক সংবাদ।

ঈদের ছুটিতে নিজ বাড়ি নরসিংদীর রায়পুরা উপজেলার মরজাল গ্রামে যাওয়ার সময় আজ ১২ মে, ২০২১ বুধবার বেলা ৩ টার দিকে উপজেলার সৃষ্টিগড় এলাকায় দি পিপলস ইউনিভার্সিটির সামনে ঢাকা-সিলেট মহাসড়কে এ দূর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার দুপুরে একটি যাত্রীবাহী লোকাল বাস ভৈরব থেকে ঢাকা যাওয়ার পথে সৃষ্টিগড় পৌঁছালে বিপরীত দিক থেকে যাওয়া সিলেটগামী একটি হাইয়েস মাইক্রোবাসের মুখোমুখী সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই চিকিৎসক দম্পতিসহ মাইক্রোবাস চালক নিহত হয়। এছাড়া আহত হন মাইক্রোবাসটির আরও ৫ জন যাত্রী। নিহত চিকিৎসক দম্পতি এবং মাইক্রোবাস চালকের লাশ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যদিকে আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত চিকিৎসক দম্পতির মধ্যে ডা. জহিরুল হক ছিলেন ফরিদপুর মেডিকেল কলেজের ৮ম ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী এবং তিনি সুনামগঞ্জের কৈতক হাসপাতালে মেডিকেল অফিসার পদে নিযুক্ত ছিলেন। মৃত্যুপূর্বে তাঁরা উভয়েই রাজধানীর নিউরো সাইন্স হাসপাতালে কর্মরত ছিলেন।

মর্মান্তিক এ সড়ক দূর্ঘটনায় তাঁদের মৃত্যুতে প্ল্যাটফর্ম পরিবার গভীরভাবে শোকাহত এবং তাঁদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছে।

Sadia Kabir:
Related Post