X

চিকিৎসকদের জন্য এফডিএসআর এর উপহার

প্ল্যাটফর্ম নিউজ, ১৫ জুলাই ২০২০, বুধবার

পেশাজীবি চিকিৎসকদের সমন্বয়ে গঠিত ‘ফাউন্ডেশন ফর ডক্টরস সেইফটি, রাইটস এন্ড রেস্পন্সিবিলিটিজ’ (FDSR) এর পক্ষ থেকে কোভিড-১৯ যোদ্ধাদের জন্য ভালবাসার স্মারক হিসেবে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের মলিকুলার ল্যাবে ১০০টি NIOSH সার্টিফাইড N-95 মাস্ক প্রদান করা হয়।

যুক্তরাজ্যের ম্যানচেস্টারে কর্মরত ডা. শারমিন সোহেলী ও ব্রুনেইতে কর্মরত এনেস্থেশিওলজিস্ট ডা. এ বি এম কামরুল হাসানের আর্থিক সহায়তায় এই সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়েছে। উক্ত সামগ্রী প্রদানকালে উপস্থিত ছিলেন শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. এবিএম মাকসুদুল আলম, উপাধ্যক্ষ অধ্যাপক ডা. শাহাদাত হোসেন, মাইক্রোবায়োলজি বিভাগের সহকারী অধ্যাপক ডা. জাহিদুর রহমান, প্রভাষক ডা. দিলরুবা, ডা. সাবিহাসহ প্রমুখ চিকিৎসক।

এফডিএসআর এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন সংগঠনের যুগ্ম মহাসচিব ডা. রাহাত আনোয়ার চৌধুরী, কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. ফরহাদ মনজুর ও সমাজ কল্যাণ সম্পাদক ডা. সোহেল মাহমুদ। এছাড়াও দেশের বিভিন্ন স্থানে করোনা পরিস্থিতি মোকাবিলায় কর্মরত চিকিৎসক এবং স্বাস্থ্যকর্মীদের সুরক্ষার জন্য এফডিএসআর এর পক্ষ হতে সার্টিফাইড পিপিই বিতরণ করা হয়।

Tasnim Sanjana Kabir Khan:
Related Post