X

কোয়ারান্টাইনের জন্য রাজেন্দ্রপুর ইকো রিসোর্ট দিতে প্রস্তত যশোদা জীবন দেবনাথ

বৃহস্পতিবার, ২৬শে মার্চ, ২০২০:

“মাননীয় প্রধানমন্ত্রীসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি- গাজীপুরে আমাদের রাজেন্দ্র ইকো রিসোর্ট লি: নামে একটি রিসোর্ট আছে, সেখানে ১০০ টির উপরে সুসজ্জিত রুম আছে। সরকার যদি ইচ্ছা পোষণ করেন, বিনা মূল্যে আমরা কোয়ারান্টাইন সেন্টারের জন্য রিসোর্টটি দিতে প্রস্তত।”

বেঙ্গল কমার্শিয়াল ব্যাংক লিঃ ও শ্যামপুর সুগার মিলের ডিরেক্টর এবং প্রটেকশন ওয়ান প্রাঃ লিঃ এর চেয়ারম্যান ড. যশোদা জীবন দেবনাথ, মাননীয় প্রধানমন্ত্রীসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করে এই স্ট্যাটাস তার সামাজিক যোগাযোগ মাধ্যমে দেন।

ড. যশোদা জীবন দেবনাথ

রাজেন্দ্রপুর রিসোর্ট এন্ড ভিলেজ একটি ইকো রিসোর্ট, যেটি তৈরি হয় ২০০৯ সালে। এটির অবস্থান গাজীপুর জেলার রাজেন্দ্রপুর ক্যান্টনমেন্ট থেকে ৮ কিলোমিটার দূরে শালবনের ভেতরে। প্রায় ৮০ বিঘা জমি নিয়ে যৌথ মালিকানায় গড়ে তোলা হয়েছে রাজেন্দ্র ইকো রিসোর্ট। বনের স্বাভাবিক সৌন্দর্য্যকে অক্ষুন্ন রাখতে এখানে পরিকল্পিতভাবে আরো বনায়ন করা হয়েছে। রাজেন্দ্র ইকো রিসোর্টে ৫৭ টি কটেজের মধ্যে ১৪টি ইতোমধ্যে তৈরি হয়েছে, যাতে মোট ১০০টির অধিক সুসজ্জিত রুম আছে।

এছাড়াও রয়েছে বেশ কয়েকটি মাটির ঘর। এখানে আগত অতিথিরা চাইলে রিসোর্টের লেকে মাছ ধরা, নৌকা ও সাইকেল চালানো কিংবা শাক-সবজি ও ফার্ম ঘুরে দেখতে পারেন। রাজেন্দ্র ইকো রিসোর্টে আরো রয়েছে একটি সুইমিং পুল ও ক্যাফেটেরিয়া। রয়েছে ২০০ লোক ধারন ক্ষমতার মিলনায়তন। মানবসৃষ্ট কাঠামো ও প্রাকৃতিক পরিবেশের এক অপরুপ মেলবন্ধন রয়েছে রাজেন্দ্রপুর রিসোর্ট এন্ড ভিলেজ এ।

দেশের এই ক্রান্তিলগ্নে তাঁর এই মননশীল চিন্তাভাবনা এবং সিদ্ধান্ত সবাইকে তথা দেশবাসীকে অনুপ্রানিত করবে। সামাজিক যোগাযোগ মাধ্যমে তাঁকে অসংখ্য ধন্যবাদ জানিয়েছেন অনেকেই।

নিজস্ব প্রতিবেদক/নিউমুন রাইন রহমান অরভিল

Platform:
Related Post