X

কুষ্টিয়া মেডিকেল কলেজে ভর্তি বিজ্ঞপ্তি!

আগামী ০৫-১১-২০১৪ ইং হইতে ১৪-১১-২০১৪ ইং তারিখ সকাল ৮.০০ ঘটিকা হইতে ২.০০ ঘটিকা পর্যন্ত অফিস চলাকালীন সময়ে ২০১৪-১৫ শিক্ষাবর্ষে ৪র্থ ব্যাচের এম বি বি এস কোর্সে ভর্তি অনুষ্ঠিত হবে।ভর্তি নির্বাচনী পরীক্ষায় উর্ত্তীণ ও কুস্টিয়া মেডিকেল কলেজ কুস্টিয়াতে ভর্তির জন্য নির্বাচিত প্রার্থীদের নিন্ম ঠিকানায় যোগাযোগ করার জন্য বলা হইলো। ভর্তির সময় নিন্ম লিখিত কাগজ পত্র ভর্তি কমিটির নিকট জমা দিতে হইবে।

সনদ পত্রসমূহঃ

১.
ক. এম বি বি এস ভর্তি পরীক্ষার প্রবেশপত্র (রঙ্গিন ছবি সহ)
খ. এইস এস সি পরীক্ষার রেজিস্ট্রেশন কার্ড ও প্রবেশপত্র।
গ. online application এর download কৃত student copy(রঙ্গিন ছবি সহ)

২.এস এস সি /সমমান পাশের মূল মার্কশিট /একাডেমিক ট্রান্সক্রিপ্ট।
৩.এইস এস সি /সমমান পাশের মূল মার্কশিট /একাডেমিক ট্রান্সক্রিপ্ট।
৪.এইস এস সি/সমমান পাশের মূল সাময়িক সার্টিফিকেট /টেস্টিমনিয়াল।
৫.এইস এস সি /সমমান পাশের মূল সাময়িক সার্টিফিকেট /টেস্টিমনিয়াল।
৬.ও লেভেল এবং এ লেভেল/ সমমানের মার্কশিট ডিজি অফিস কর্তৃক জারীকৃত মূল সনদ পত্র।(প্রযজ্য ক্ষেত্রে)
৭.জেলা কোটার দাবির ক্ষেত্রে স্থায়ী সিটি কর্পোরেশনের মেয়র/পৌরসভার চেয়ারম্যান /ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওয়ার্ড কমিশনার প্রদত্ত নাগরিক সনদ পত্র।
৮.পার্বত্য জেলার উপজাতীয় প্রার্থীর ক্ষেত্রে সার্কেল চীপ এবং জেলা প্রশাসকের সনদ ও অ-উপজাতীয় প্রার্থী দের ক্ষেত্রে সর্কেল চীপ বা জেলা প্রশাসক প্রদত্ত সনদ পত্র এবং অন্যান্য জেলার উপজাতীয় প্রার্থীদের ক্ষেত্রে গোত্র প্রধান ও সংশ্লিষ্ট ডেপুটি কমিশনার প্রদত্ত সনদপত্র।
৯.৪ কপি সদ্যতোলা পাসপোর্ট সাইজ রঙ্গিন ছবি।
১০.সরকার কর্তৃক সিকৃত ১৯৯৭-২০০১ সাল পর্যন্ত বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের অধিনে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক প্রতিসাক্ষরিত সনদ বা মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী /প্রতিমন্ত্রী ও সচিব সাক্ষরিত মূলসনদপত্র্। মুক্তিযোদ্ধাদের পুত্র -কন্যা এবং পুত্র কন্যাদের ক্ষেত্রে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জনপ্রশাসন মন্ত্রনালয়ের সারক নম্বর ০৫, ১৭০, ০২২, ০৭, ০১, ০১৪, ২০১১-১৮১ তারিখঃ ০৯ মে ২০১১ খৃস্টাব্দের জারিকৃত বিধি অনুসরণ করতে হবে।
১১.ব্লাড গ্রুপ এর ডকুমেন্ট।
১২.খাম (১৫”×১২”)
১৩.ভর্তি ফি ১৬,০০০/= ষোল হাজার টাকা

আদেশক্রমে,
অধ্যক্ষ ,কুস্টিয়া মেডিকেল কলেজ
কুস্টিয়া

ওয়েব টিম:
Related Post