X

কমিউনিটি বেজড মেডিকেল কলেজের শিক্ষক প্রতিনিধি নির্বাচিত ডা. মামুনুর রশীদ চৌধুরী

প্ল্যাটফর্ম নিউজ, ৬ ডিসেম্বর ২০২০, রবিবার

গত ৩০ নভেম্বর অনুষ্ঠিত হয়ে গেল কমিউনিটি বেজড মেডিকেল কলেজের শিক্ষক প্রতিনিধি নির্বাচন। ডা. মামুনুর রশীদ চৌধুরী শিক্ষক প্রতিনিধি হিসেবে নির্বাচিত হোন।

ডা. মামুনুর রশীদ চৌধুরী অসম্ভব মেধাবী একজন হাস্যোজ্জল শিক্ষক, যিনি কমিউনিটি বেজড মেডিকেল কলেজ, বাংলাদেশ এর সি বি -২ ব্যাচের ছাত্র ছিলেন এবং কৃতিত্বের সাথে অর্থোপেডিক সার্জারি ডিপার্টমেন্টের সহযোগী অধ্যাপক ও  ইউনিট- ২ এর প্রধান হিসেবে কর্মরত আছেন।

নব নির্বাচিত শিক্ষক প্রতিনিধি সহযোগী অধ্যাপক ডা. মামুনুর রশীদ চৌধুরীর সাথে আলাপচারিতার সময় তিনি বলেন, এ অর্জন সকল শিক্ষকগণের, তাঁর প্রতি বিশ্বাস আর ভালবাসার পুরস্কার।

ডা. মামুনুর রশিদ চৌধুরী সর্বপ্রথম কোন সিবিএমসিবিয়ান, যিনি এই প্রতিষ্ঠানের ছাত্র ছিলেন এবং এখন শিক্ষক প্রতিনিধি হিসেবে সর্বোচ্চ ভোটে নির্বাচিত।

এ ব্যাপারে সিবিএমসিবি এর প্রাক্তন শিক্ষার্থীদের সাথে কথা হলে তারা জানান, ডা. মামুনুর রশীদ চৌধুরী সমগ্র সিবিএমসিবিয়ানদের গর্বিত প্রতিনিধি এবং উনার সত্য দৃঢ় পদক্ষেপ, মানুষের বিপদে সাহায্য করার অসম্ভব মানসিকতা, ন্যায় চরিত্রের স্বীকৃতিস্বরূপ এই দায়িত্ব উনার কাঁধে এসেছে। যার সর্বোচ্চ মর্যাদা উনি রক্ষা করবেন বলে সকলেই আশাবাদ ব্যক্ত করেছেন।

এছাড়াও বর্তমান ছাত্র-ছাত্রীদের সাথে কথা হলে তারা জানান, তিনি ছাত্র-ছাত্রীবান্ধব একজন শিক্ষক, যিনি শত ব্যস্ততার মাঝেও শিক্ষার মান নিয়ে আপোষহীন, সময়ে অসময়ে যে কোন সমস্যার সমাধানে শিক্ষার্থীদের সর্বোচ্চো সহায়তা করে থাকেন এবং সকলেই উনার সর্বাত্মক মঙ্গল কামনা করেছেন।

Sarif Sahriar:
Related Post