X

কক্সবাজারে রক্তদানে রেকর্ড!

কক্সবাজারে একটি প্রোগ্রামে ২৩২ ব্যাগ রক্ত সংগ্রহ , বলতে গেলে প্রায় অসম্ভব এক ব্যাপার। সেই অসম্ভবকে সম্ভব করেছে সন্ধানী কক্সবাজার মেডিকেল কলেজ ইউনিটের সন্ধানীয়ানরা।
সায়মন বীচ রিসোর্টের ৩য় বর্ষপূর্তি উপলক্ষ্যে আয়োজিত রক্তদান অনুষ্ঠানে ২৩২ ব্যাগ রক্ত সংগ্রহ করে রেকর্ড করেছে সন্ধানী কক্সবাজার মেডিকেল কলেজ ইউনিট, যা কক্সবাজারের ইতিহাসে একক প্রোগ্রামে সর্বোচ্চ সংখ্যক রক্তসংগ্রহ যে কোন স্বেচ্ছাসেবী সংগঠনের জন্য।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কক্সবাজার মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা: সুবাস চন্দ্র সাহা; চিকিৎসা পরিষদ, স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক প্রফেসর ডা: এম এ রশিদ ;কক্সবাজার জেলার সিভিল সার্জন ডা: আবদুস সালাম ও অন্যান্য অতিথিবৃন্দ।
সন্ধানী কক্সবাজার মেডিকেল কলেজ ইউনিটের পক্ষ থেকে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় পরিষদের সহ-সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম আবিদ, সন্ধানী কক্সবাজার মেডিকেল কলেজ ইউনিটের সভাপতি এস এম শাহিন আলম, সহ সভাপতি নুরুল আবছার আশিক ও অন্যান্য সন্ধানীয়ানরা।
রক্তসংগ্রহের পাশাপাশি উপস্থিত জনসাধারণকে রক্তদান ও মরণোত্তর চক্ষুদানে উদ্বুদ্ধ করেন সন্ধানীয়ানরা।
উপস্থিত অতিথিবৃন্দ সন্ধানী কক্সবাজার মেডিকেল কলেজ ইউনিটের কার্যক্রমের সর্বাত্মক প্রশংসা করেন এবং ভবিষ্যতে সকল কার্যক্রমে সর্বাঙ্গীণ সহায়তা করার আশাবাদ ব্যক্ত করেন।

 

লিখেছেন:

রেদওয়ান জুবায়ের রিয়াদ।

সাধারণ সম্পাদক, সন্ধানী কেন্দ্রীয় পরিষদ।

ফয়সাল আবদুল্লাহ:
Related Post