15977173_10207617177496755_3857311484634699159_n

নিখোঁজ চিকিৎসক সুমন সিকদারের লাশ মিলল ঢাকা মেডিকেল কলেজের মর্গে

গত ২ জানুয়ারী সোমবার বিকাল থেকে মাগুরার শ্রীপুর উপজেলা স্বাস্থ্য, কমপ্লেক্সের নিখোঁজ ছিলেন চিকিৎসক সুমন সিকদার। এরপর বেশ কয়দিন তাকে খোঁজাখুঁজি করা হলেও কোথাও পাওয়া যায় নি। এরপর আজ ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাওয়া গেল  তার মৃতদেহ।

সুমন সিকদার বিসিএস ক্যাডার ছিলেন এবং  এফসিপিএস প্রথম পর্বের পাঠও চুকিয়েছেন পাশাপাশি। তিনি খুলনা মেডিকেল কলেজের কে-১৬ ব্যাচে ছিলেন।

এক সুত্র থেকে জানা যায়, সুমনের বাবা মাগুরা সদর উপজেলার বেঙ্গা গ্রামের সুকুমার সিকদার বলেন, সুমন ২০১৪ সালে ওই হাসপাতালে চিকিৎসক হিসেবে যোগ দেয়। অবিবাহিত সুমন মাগুরা শহরের কলেজপাড়ায় একাই ভাড়া বাসায় থাকত। গত সোমবার বিকেলে কর্মস্থল (শ্রীপুর স্বাস্থ্য কমপ্লেক্স) থেকে সে ভাড়া বাসায় ফিরে আসে।
সুকুমার শিকদার বলেন, পাশের বাসার ভাড়াটেরা তাঁদের জানিয়েছেন, সুমন বাসায় আসার কিছুক্ষণ পর আবার বের হয়ে যান। এরপর থেকে গত ছয় দিন যাবৎ তিনি নিখোঁজ রয়েছেন। তবে তাঁর মুঠোফোনটি ভাড়া বাসায় পাওয়া গেছে।
সুমনের বাবা আরও বলেন, গত কয়েক দিন তাঁরা বিভিন্ন স্থানে খোঁজ করে সুমনের সন্ধান পাননি। তবে সে বিভিন্ন সময় দুশ্চিন্তাগ্রস্ত থাকত। এ ব্যাপারে সুমনের বাবা মঙ্গলবার সদর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজমুল হুদা বলেন, তাঁদের ধারণা, সুমন সিকদার স্বেচ্ছায় নিরুদ্দেশ হয়েছেন। কারণ তাঁর মুঠোফোন, ব্যাগ সবই বাসায় রয়েছে।
মাগুরার সিভিল সার্জন এফ বি এম আবদুল লতিফ সাংবাদিকদের বলেন, সুমন সিকদার সর্বশেষ গত সোমবার কর্মস্থলে গিয়েছিলেন। তারপর থেকে তিনি অনুপস্থিত রয়েছেন।

116 Total Views 1 Views Today
অনলাইন জরিপঃ
    • কোন বিষয়ে ক্যারিয়ার আপনার পছন্দের?

      • বেসিক সায়েন্স ও শিক্ষকতা (8%, 116 Votes)
      • রিসার্চ (10%, 146 Votes)
      • গাইনী (5%, 68 Votes)
      • সার্জারী বা এর শাখা (34%, 481 Votes)
      • মেডিসিন বা এর শাখা (43%, 606 Votes)

      Total Voters: 1,417

      Loading ... Loading ...
  • ভোটদাতা 1417 জন

    Advertisement
    অবিশ্বাস্য মূল্যে আমদানীকৃত HP EliteBook 8440p!!
    ২৫,০০০ ৳
    Brand HP
    Model EliteBook 8440p
    Processor Intel Core i5
    Condition Used <6 months USA
    Orginal Price (BD) 85,000/-
    Our Price 25,000/-
    Imported From USA
    Retrailer Cargo Transport International
    Stock 3
    Cargo Transport International

    10 thoughts on “নিখোঁজ চিকিৎসক সুমন সিকদারের লাশ মিলল ঢাকা মেডিকেল কলেজের মর্গে”

    1. অত্যন্ত মর্মস্পর্শী ও দে‌শের অাইন শৃঙ্খলা প‌রি‌স্থি‌তি যার পর নাই শাক দি‌য়ে মাছ ঢাকার মত।
      -=-
      শুধু ডাক্তার সুমন নয় সারা বি‌শ্বে এমন প্র‌তি‌টি অপমৃত্যু সম্পূর্ণ অগ্রহণ‌যোগ্য। কাল হয়ত অপক‌র্মের অভয়ারণ্য এই দে‌শে মুক্তভা‌বে ঘু‌রে বেড়ানো অা‌রেক সন্ত্রাসী অামা‌কে খুন কর‌বে, সা‌থে জনশ্রু‌তি‌র মন্দ‌ গোষ্ঠীগত রাজ‌নৈ‌তিক কোন কুশীলবের ডানার নী‌চে অা‌শ্র‌য় নি‌য়ে দলের Muscle Man হি‌সে‌বে দু‌ধে ভা‌তে বড় হ‌য়ে Carrier উজ্জ্বল কর‌বে__হ‌বে দে‌শের Policy Maker দের একজন।

    2. সকল ডাঃ দের অনুরোধ করব…. সুযোগ থাকলে এ দেশ থেকে অন্য দেশে চলে যান… অনেক শান্তিতে থাকতে পারবেন..কিন্তু এ দেশ আপনাকে কিছুই দিবে না……..!!!!

    3. চিন্তা করতে পারছিনা, যে ছেলেটা একবারে fcps পাশ,সদা সহাস্যমুখ তার কিসের এত কষ্ট থাকতে পারে।একসাথে পি.জির লাইব্রেরী তে কত খুনসুটি করেছি,বন্ধু আমরা তোকে খুব মিস করবো।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    Time limit is exhausted. Please reload the CAPTCHA.